• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

স্বামীকে চিকিৎসা করাতে নেওয়ার পথে ঝরল স্ত্রীর প্রাণ


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৬:০৫ পিএম
স্বামীকে চিকিৎসা করাতে নেওয়ার পথে ঝরল স্ত্রীর প্রাণ

চিকিৎসার জন্য স্বামীকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে গাছের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মিনুয়ারা বেগম (৪০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।

রোববার (৯ জুন) ভোর সাড়ে ৪টার দিকে মাগুরা সদর উপজেলা মঘি ইউনিয়ন জাগলা ফিলিং স্টেশন এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হন অনন্ত আরও ৭ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন।

নিহত মিনুয়ার বেগম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা গৌরিনাথপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

পুলিশ জানায়, দেড় মাস আগে রবিউল ইসলাম মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসেন রবিউল। ১৪ দিন পর আবার ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার পথে মাগুরা-ঢাকা-খুলনা মঘি ঢাল জাগলা এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতের দেবর সুজন শিকদার বলেন, “আমার মেজ ভাই রবিউল ইসলাম ও ভাবী মিনুয়ারা বেগমসহ বেশ কয়েকজন ভাইকে নিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার করাতে যাচ্ছিলেন। পথে মাগুরা জাগলা এলাকায় আসলে তাদের বহনকারী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে, এতে ঘটনাস্থলেই আমার ভাবী নিহত হন। এসময় অন্যরা আহত হয়েছেন।

মাগুরা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ গৌতম চন্দ্র শিকদার বলেন, রোববার ভোরে ঢাকা খুলনা মহাসড়কের জাগলা এলাকায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে, এতে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। আহত হন আরও অনেকে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি জব্দ করার পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে।

Link copied!