• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

ঢাবি শাখা ছাত্রলীগ নেতা ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেপ্তার


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:৫৪ পিএম
ঢাবি শাখা ছাত্রলীগ নেতা ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেপ্তার
গ্রেপ্তার ছাত্রলীগ নেতা জাহিদুল হক শুভ। ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা জাহিদুল হক শুভকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়ন থেকে শুভকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শুভ ব্রাহ্মণবাড়িয়া ও রাজধানীতে দায়ের করা হত্যা এবং বিস্ফোরক মামলার সন্দিগ্ধ আসামি বলে জানিয়েছে পুলিশ। তিনি আশুগঞ্জ উপজেলার লালপুর ইউনিয়নের লামা-বায়েক গ্রামের আনিসুল হকের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার শুভ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। ঢাবির মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক ছাত্র ছিলেন। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় অবস্থান করে শিক্ষার্থীদের ওপর হামলায় সরাসরি অংশগ্রহণসহ নেতৃত্ব দিয়েছিলেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, “গত ১০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হত্যা ও বিস্ফোরক আইনে দায়ের হওয়া মামলায় সন্দিগ্ধ আসামি তিনি। তাছাড়া একই অভিযোগে রাজধানীর শাহবাগ থানায় দায়ের হওয়া মামলায়ও তিনি আসামি বলে জানতে পেরেছি।”

Link copied!