• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় পুলিশ সদস্যসহ আটক ২


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১২:৩৩ পিএম
ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় পুলিশ সদস্যসহ আটক ২

ফরিদপুরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় মারধরের শিকার হয়েছেন পুলিশের এক কনস্টেবলসহ দুই ব্যক্তি। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। 

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের বাইপাস সড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। 

থানা সূত্রে জানা গেছে, গ্রেপ্তার দুজনের মধ্যে রয়েছেন পুলিশের কনস্টেবল মো. মামুন শেখ (৩২) ও শহরের আলীপুর এলাকার আরাফত রহমান আগুন (২৮)। তাদের মধ্যে মামুন শেখ সম্প্রতি কোতোয়ালি থানা থেকে ঢাকার ডিএমপিতে বদলি হলেও সেখানে যোগ দেননি।

জানা যায়, রাতে জিসান শেখ (২০) নামের এক তরুণ ছিনতাইয়ের শিকার হন। পরে তিনি বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। তিনি আলালপুর এলাকার বাসিন্দা। 

জিসান বলেন, “রাত ৮টার দিকে বাইপাস সড়ক দিয়ে যাচ্ছিলাম। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশায় চার-পাঁচজন লোক এসে বলে তারা ডিবি, আমাকে চেক করবে। আমি বলি, আমার চাচার দোকানের সামনে চলেন, তারপর চেক করেন। তখনই আমার পকেটে থাকা ১০ হাজার টাকা নিয়ে তারা চলে যেতে চায়। এ সময় আশপাশের লোকজন দুজনকে ধরে ফেলে।”

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদউজ্জামান বলেন, ছিনতাইয়ের অভিযোগে পুলিশ সদস্যকে মারধর করে আটকে রাখার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে সিভিল পোশাকে এক পুলিশ সদস্যসহ দুজনকে উদ্ধার করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক জোড়া হ্যান্ডকাফ জব্দ করা হয়।

ওসি আরও বলেন, আটক পুলিশ কনস্টেবল মামুন শেখকে ১৫ সেপ্টেম্বর কোতোয়ালি থেকে রিজার্ভ পুলিশে নেওয়া হয়। দুদিন পর তাকে ডিএমপিতে বদলি করা হয়। তিনি সেখানে যোগদান না করে অনুপস্থিত ছিলেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Link copied!