• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে তাড়াশে বিক্ষোভ


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০২:৫৪ পিএম
রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে তাড়াশে বিক্ষোভ

সিরাজগঞ্জের তাড়াশে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন পৌর বিএনপির নেতাকর্মীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে তাড়াশ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাড়াশ ডিগ্রি কলেজের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপির আহ্বায়ক তপন গোস্বামী, সদস্য সচিব আব্দুল বারিক খোন্দকার, যুগ্ম আহ্বায়ক সাইফুল খোন্দকার, আবুল হোসেন, হাফিজুর রহমান, হাসান খোন্দকার, যুবনেতা নুরুল ইসলাম, আমিনুল ইসলাম আমিন, দুলাল হোসেন, মাসুদ রানা, পৌর ছাত্রদলের সদস্য সচিব হিরা, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম নেতা সাব্বির খোন্দকার, মেহেদী হাসান প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বারিক খোন্দকার বলেন, “শেখ হাসিনাকে রক্ষার গভীর ষড়যন্ত্র করছেন রাষ্ট্রপতি। তিনি মিথ্যাচার করে শুধু শপথ ভঙ্গ করেননি, শহীদদের আত্মার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। অবিলম্বে তাকে অপসারণ করতে হবে।”

তপন গোস্বামী বলেন, “শেখ হাসিনার পদত্যাগ বিষয়ে রাষ্ট্রপতি জাতির সঙ্গে প্রতারণা করেছেন। রাষ্ট্রপতি তার পদে থাকার যোগ্যতা হারিয়েছেন, তাকে দ্রুত পদত্যাগ করতে হবে। কোনোভাবেই চুপ্পুকে আর রাষ্ট্রপতি পদে দেখতে চাই না।”

Link copied!