• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

আশ্রয়ণ প্রকল্পে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৬:৩৯ পিএম
আশ্রয়ণ প্রকল্পে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

পিরোজপুর সদর উপজেলায় পানিতে ডুবে  তিন বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৬ জুলাই) বেলা ১১টার দিকে কুমিরমাড়া আশ্রয়ণ প্রকল্পের পুকুরে ডুবে জান্নাতি ও তাইফা নামের দুই শিশুর মৃত্যু হয়।

শারিকতলা-ডুমরিতলা ইনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমির হোসেন মাঝি এ তথ্য নিশ্চিত করেছেন।

পানিতে ডুবে নিহত জান্নাতি আক্তার পিরোজপুর সদর উপজেলার কুমিরমাড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ইউসুফ শেখের মেয়ে। নিহত তাইফা আক্তার একই এলাকার মো. খালেক শেখের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য মো. ওমর ফারুক বলেন, ‘সকালে সদর উপজেলার কুমিরমাড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ইউসুফ ও খালেক শেখের দুই মেয়ে জান্নাতি ও তাইফা ঘর থেকে বেরিয়ে আশ্রয়ণের ভেতরে খেলতে যায়। পরে সকাল ১০টার দিকে তাদের খোঁজ শুরু হয়। অনেক খোঁজাখুঁজির পরে বেলা ১১টার দিকে আশ্রয়ণের পুকুরে পানিতে ডুবন্ত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয়রা। পিরোজপুর হাসপাতালে নেওয়া হলে হাসপাতালের চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।’

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. রঞ্জন বলেন, ‘পানিতে ডুবে যাওয়া দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তবে হাসপতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছিল।’

শারিকতলা-ডুমরিতলা ইনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমির হোসেন মাঝি বলেন, “জান্নাতি ও তাইফা নামের দুই শিশু সকালে খেলতে বের হয়ে পুকুরে পানিতে ডুবে মারা যায়। তাদের দুজনের বাবাই দিনমজুর। খবর পেয়েই আমরা তাদের বাড়িতে আসি এবং তাদের দাফন–কাফনের দায়িত্ব নিয়েছি।”

Link copied!