• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ড্রাগন বাগানে পানি পান করতে গিয়ে দিনমজুরের মৃত্যু


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:২৭ পিএম
ড্রাগন বাগানে পানি পান করতে গিয়ে দিনমজুরের মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ড্রাগন ফলের বাগানে পানি পান করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুল হালিম শেখ (৫০) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। 

শুক্রবার (২১ সেপ্টেম্বর০ বেলা সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গা উপজেলার মাজহাদ গ্রামের শাহাজাহানের ড্রাগন ফলের বাগানে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপর চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামানসহ  পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত আব্দুল হালিম শেখ একই এলাকার মৃত মহি শেখের ছেলে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালের দিকে আব্দুল হালিম শেখ একটি কলা বাগানে কাজ করছিলেন। এ সময় তার পানি পিপাসা লাগলে পানি পান করতে পার্শ্ববর্তী শাহাজানের ড্রাগন ফলের বাগানে যান। এদিকে ড্রাগন বাগানের মালিক ড্রাগনফলের চুরি ঠেকাতে বাগানের চারপাশে জিআই তারের সঙ্গে বৈদ্যুতিক সংযোগ করে রাখা ছিল। বিষয়টি আব্দুল হালিম শেখের জানা না থাকায় তারের সঙ্গে পায়ের স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এলাকাবাসী অভিযোগ করে আরও বলেন, কাউকে না জানিয়ে কিংবা লাল পতাকা না টাঙ্গিয়ে বাগানের চারপাশে জিআই তারে বিদ্যুতের সংযোগ দেওয়ায় এ অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনা ঘটেছে। বাগান মালিকের শাস্তির দাবি জানান তারা।

আলমডাঙ্গা থানার ওসি শেখ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
 

Link copied!