• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

শাশুড়িকে হত্যা করে লাশ সিন্দুকে রাখলেন পুত্রবধূ


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ১১:২৯ এএম
শাশুড়িকে হত্যা করে লাশ সিন্দুকে রাখলেন পুত্রবধূ

মানিকগঞ্জের সিঙ্গাইরে শাশুড়ি হায়াতুন নেছাকে (৬৫) শ্বাসরোধে হত্যার পর লাশ সিন্দুকে রাখার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছেলের বউ রুনা বেগম (২৫) ও তার মাকে (ছেলের শাশুড়ি) স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করেছে।

রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে সিঙ্গাইর পৌর এলাকার নয়াডাঙ্গী নিহতের নিজ বাড়ির শয়নকক্ষের সিন্দুকের ভেতর থেকে লাশ উদ্ধার করে পুলিশ।  

নিহত হায়াতুন নেছা ওই মহল্লার মাহামুদ কাজীর স্ত্রী ও এক সন্তানের জননী। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌর এলাকার নয়াডাঙ্গী গ্রামের প্রবাসী আব্দুল খালেকের মা ও বউ দুজনে নিজ বাড়ির একতলা বিল্ডিংয়ে বসবাস করতেন। মাঝেমধ্যে ছেলের বউ রুনা বেগম শাশুড়িকে না বলে বাড়ির বাইরে ঘুরতে যেতেন। এ নিয়ে শনিবার সন্ধ্যায় দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে পুত্রবধূ তার শাশুড়িকে শ্বাস রোধ করে হত্যা করে।

পরে নিহতের লাশ তার শয়নকক্ষে সিন্দুকের মধ্যে রাখেন। এদিকে বউ রোববার সকালে বাড়ি থেকে উপজেলা ধল্লা এলাকার নানীর বাড়ি চলে যান। বাড়ি ফাঁকা থাকায় কোনো সাড়াশব্দ না পেয়ে আত্মীয়স্বজন হায়াতুন নেছাকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে সন্ধ্যার দিকে বউ তার মাকে নিয়ে বাড়িতে ফিরলে আত্মীয়স্বজনদের জিজ্ঞাসার একপর্যায়ে সিন্দুকের ভেতর লাশ লুকানো আছে বলে অভিযুক্ত রুনা বেগম স্বীকার করেন। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ বিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত ছেলের বউ রুনা ও তার মাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Link copied!