• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

বন্ধুদের সঙ্গে গোসলে নেমে কলেজশিক্ষার্থী নিখোঁজ


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৫:২২ পিএম
বন্ধুদের সঙ্গে গোসলে নেমে কলেজশিক্ষার্থী নিখোঁজ

ঠাকুরগাঁওয়ে টাঙ্গন নদীতে গোসলে নেমে রায়হান ইসলাম (১৬) নামের এক কলেজশিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে তার নিখোঁজ হওয়ার খবর পাওয়া যায়।  

এর আগে, সোমবার শহরের গোবিন্দনগর ইক্ষুখামার ইজতেমা সংলগ্ন নদীর ঘাট থেকে রায়হান নিখোঁজ হয়েছেন। 

নিখোঁজ রায়হান ইসলাম শহরের মুজিবনগর গ্রামের শহিদের ছেলে। সে স্কলার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে রায়হানের বড় বোন রুমি আক্তার বলেন, “সোমবার মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি কাঁচাবাজারে (আড়ৎ) কাজ করে। আমি ভেবেছি সে মহাজনের কাছে আছে। কিন্তু রায়হান যে নদীতে গোসলে নেমেছিল এ কথা কেউ আমাদের জানায়নি। আজ দুপুরে  জানতে পারি রায়হান গতকাল দুপুরে তার ৫জন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসকে বলা হয়েছে। তারা নদীতে রায়হানের সন্ধানে নেমেছে।”

প্রত্যক্ষদর্শী এক কিশোর সিফাত বলেন, “গতকাল নদীতে ওরা (নিখোঁজ শিক্ষার্থী) ৫-৬ জন নেমেছিল। যখন সে হাবুডুবু খাচ্ছিল, তখন স্বাভাবিকভাবে মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠেনি। আমি এখানে নতুন বেড়াতে এসেছি, ওদের বাড়িও চিনি না। তবে আমি তার সঙ্গে গোসলে নামা ছেলেদের বলেছিলাম যেন তার বাড়িতে জানায়।”

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম বলেন, “আমাদেরকে অনেক দেরিতে জানানো হয়েছে। আমরা ধারণা করছি মরদেহ ভেসে অনেক দূরে চলে গেছে নয়ত পানির নিচে বালুতে চাপা পড়ে আছে। ডুবুরি দলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ডুবুরি ছাড়া উদ্ধার কাজ পরিচারনা সম্ভব নয়।”

Link copied!