কলেজছাত্রীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৭:১০ পিএম
কলেজছাত্রীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬
জেলার মানচিত্র

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক কলেজছাত্রীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৫ অক্টোবর) সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর ছাত্তার, দইখাওয়া বাজার এলাকার সুলতান আহম্মেদের ছেলে রোকন, ৫ নম্বর ওয়ার্ডের আইয়ব আলীর ছেলে রাকিবুল, একই এলাকার খবির আলীর ছেলে আল আমিন, নজিমুদ্দিনের ছেলে রতন মিয়া সাবু, নওদাবাস এলাকার ওছমান গনির ছেলে সুলতান।

পুলিশ জানায়, উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজছাত্রীর সঙ্গে দইখাওয়া বাজারের প্রসাধনী ব্যবসায়ী ও দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর ছাত্তারের ভালো সর্ম্পক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই কলেজছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন আব্দুর সাত্তার। বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও করেন তিনি। সেই ভিডিও দিয়ে ভয় দেখিয়ে আব্দুর সাত্তার ও তার এক বন্ধু ওই কলেজছাত্রীকে ফের ধর্ষণ করেন। বৃহস্পতিবার ভিডিও ফেসবুকে ছাড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে যাওয়া হয়। সেখানেও আব্দুর ছাত্তার ও তার বন্ধুরা ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন এবং সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করেন। এ সময় ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তারা পালিয়ে যান।

শুক্রবার রাতে এ ঘটনায় ওই কলেজছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন। সেই মামলায় শনিবার সকালে ছয়জনকে গ্রেপ্তার করেন পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুন-নবী বলেন, আসামিদের গ্রেপ্তারের পাশাপাশি ওই কলেজছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Link copied!