• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ২০


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৮:২৮ এএম
ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ২০
ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ২০। ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে ভাঙচুর করা হয়। 

মঙ্গলবার (১৮ জুন) রাতে উপজেলার সর্দারপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ১৩ জন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দুইজন খুলনা মেডিকেল কলেজে এবং আরও দুইজন গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেলে সর্দারপাড়া গ্রামে একটি ফুটবল ম্যাচের মধ্যে আজাহারুল মোল্লা ও বাঘা শেখ নামে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় উভয়ই বাড়িতে এসে বিষয়টি জানালে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় একে অপরের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করে উভয়পক্ষ। প্রায় ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। সংঘর্ষে চলাকালে বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুরও করা হয়।

ওসি আরও জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ দাখিল করেনি।

Link copied!