• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৩:২৮ পিএম
মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর

রাজবাড়ীর গোয়ালন্দে রিকশায় বোরকা পেঁচিয়ে মায়ের কোল থেকে সড়কে ছিটকে পড়ে উম্মে রাইসা নামে ৮ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন ওই শিশুর মা শিলা আক্তার।

শনিবার (২৯ জুন) সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলার পৌর শহরের এবাদ আলী মিস্ত্রি পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু রাইসা গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড এবাদ আলী মিস্ত্রি পাড়ার রাজু সরদারের মেয়ে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৭ জুন) রাইসাকে নিয়ে মা শিলা আক্তার পৌর শহরের একই ওয়ার্ডের মসজিদ পাড়ায় তার বাবা আমির আলীর বাড়িতে বেড়াতে যান। বেড়ানো শেষে শনিবার সন্ধ্যার দিকে রিকশায় করে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। স্বামীর বাড়ি থেকে মাত্র ২০ গজ দূরে স্থানীয় একটি সমিলের কাছে পৌঁছামাত্র তার পরণের বোরকা রিকশার চাকায় পেঁচিয়ে যায়। মুহূর্তের মধ্যে রিকশা থেকে পাকা সড়কের ওপর পড়ে যান শিলা। সেসময় তার কোলে থাকা শিশু রাইসা ছিটকে পড়ে সড়কে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গোয়ালন্দ পৌরসভার স্থানীয় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ পারভীন ও রাজুর বড় ভাই ফারুক সরদার জানান, গুরুতর জখম অবস্থায় ছোট ভাই রাজুর স্ত্রী শিলা ও ভাতিজি উম্মে রাইসাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

তারা আরও বলেন, শিলাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন চিকিৎসক।

Link copied!