• ঢাকা
  • মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬

প্রধান উপদেষ্টাকে ফাঁসির হুমকি, উপজেলা পরিষদের সিএ বরখাস্ত


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৪, ০৪:৩২ পিএম
প্রধান উপদেষ্টাকে ফাঁসির হুমকি, উপজেলা পরিষদের সিএ বরখাস্ত

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে ফাঁসির হুমকি দেওয়ায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর (সিএ) এস এম মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা ইয়াসমিন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সম্প্রতি ‘জেলে না গিয়ে বঙ্গভবনে শপথ নিলাম’ এ শিরোনামে একটি জাতীয় দৈনিকে দেওয়া প্রধান উপদেষ্টার সাক্ষাৎকারের অনলাইন ভার্সনে আপত্তিকর এ মন্তব্য করেন এস এম মনিরুজ্জামান। তার মন্তব্যটি ছিল, ‘আগে জেলে যাবার সম্ভাবনা ছিল এখন ফাঁসি নিশ্চিত (যদি বাংলাদেশে জীবিত থাকেন)।’

বিষয়টি জেলা প্রশাসক আশরাফুর রহমানের নজরে এলে তিনি সিএ মনিরুজামানকে সাময়িক বরখাস্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন। এরপর সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় থেকে মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করা হয়।

ইউএনও ফারহানা ইয়াসমিন বলেন, “মাননীয় প্রধান উপদেষ্টাকে জড়িয়ে আপত্তিকর পোস্ট দেওয়ার সত্যতা পাওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।”

মনিরুজ্জামান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের গোপনীয় সহকারী (সিএ) পদে কর্মরত ছিলেন। এর আগে তিনি ঝালকাঠি জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

মনিরুজ্জামান প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে বিরূপ মন্তব্য করে আসছিলেন।

Link copied!