• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ১ মুহররম ১৪৪৫

চারপাশে ধারদেনা, ঋণের টাকা না পেয়ে ব্যবসায়ীর আত্মহত্যা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৪, ২০২৪, ০৮:৫৩ পিএম
চারপাশে ধারদেনা, ঋণের টাকা না পেয়ে ব্যবসায়ীর আত্মহত্যা
খোকন কাজী। ছবি : প্রতিনিধি

“সবাই আমাকে মাফ করে দেবেন, আমি আত্মহত্যার পথ বেছে নিয়েছি।  কিছুক্ষণ পরে আমি আত্মহত্যা করব। আমার চারপাশে অনেক ধারদেনা হয়ে গেছে। নিজেকে আর সামলাতে পারছি না। একটা লোন হওয়ার কথা ছিল, আজকে তা হলো না। আমার বউয়ের সব গহনা টাকাপয়সা খরচ করে পথের ভিখারি হয়ে গেছি। আমার বউ অথবা পৃথিবীর কারও দোষ নেই, আমার মৃত্যুর জন্য। সবাই আমাকে মাফ করে দেবেন। মা, বাবা, ভাই ও বোন সবাই আমাকে মাফ করে দেবেন।”

বৃহস্পতিবার ( ৪ জুলাই) ঋণের এক লাখ টাকা না পেয়ে দুপুর দেরটার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম (ফেসবুকে) এমন স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন আমতলী উপজেলা রেভিনিউ মসজিদের পাশে ব্যবসায়ী খোকন কাজী।

স্থানীয়রা জানান, ফেসবুকে এমন স্ট্যাটাস দেখে স্বজনরা দ্রত দোকানে চলে আসেন। কিন্তু গিয়ে দেখে দোকানের ফ্যানের সঙ্গে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান খাঁন বলেন, “ব্যবসায়ী খোকন কাজীকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। তার গলায় ফাঁসের চিহ্ন রয়েছে।”

আমতলী থানার ওসি (তদন্ত) মো. আমির হোসেন সেরনিয়াবাদ বলেন, “মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ও অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!