• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

যাত্রীবেশে বাসে অস্ত্র ও গুলি বহন, যুবক গ্রেপ্তার


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০৫:৩৯ পিএম
যাত্রীবেশে বাসে অস্ত্র ও গুলি বহন, যুবক গ্রেপ্তার

নরসিংদীতে বাসে যাত্রীবেশে অস্ত্র ও গুলি বহনের সময় হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

এর বুধবার (৫ জুন) পৌনে ২টার দিকে রায়পুরা থানার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসে তল্লাশী করে সন্দেহজনকভাবে হামিম হোসেন ফাহিমকে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা ব্যাগের ভেতর থেকে একটি একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন, ১টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড, ১০ হাজার ২০ টাকা উদ্ধার করা হয়।

আফসান আল আলম আরও বলেন, “উদ্ধারকৃত মালামালসহ বাসটি জব্দ করা হয়েছে। আটক হামিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ কিছু তথ্য প্রদান করেছেন। তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদ সম্মেলনে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খান, উপপরিদর্শক আব্দুল হালিম ও রাকিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!