• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

সেতুর নিচ থেকে মিলল কারাগারের কর্মকর্তার মরদেহ


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ০৩:১০ পিএম
সেতুর নিচ থেকে মিলল কারাগারের কর্মকর্তার মরদেহ
সেতুর নিচ থেকে মিলল কারাগারের কর্মকর্তার মরদেহ। ছবি : সংগৃহীত

মানিকগঞ্জে শহিদুল ইসলাম (৫২) নামের এক কারা হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) সকালে ঢাকা–আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের ধলেশ্বরী সেতুর নিচ থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। 

শহিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলার বাজন দারগাতী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় হাই সিকিউরিটি কারাগারের হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। মানিকগঞ্জ শহরের গঙ্গাধর পট্টি এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন তিনি।

শহিদুলের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে গতকাল রোববার রাতে কর্মস্থল থেকে মানিকগঞ্জের উদ্দেশে রওনা দেন শহিদুল। রাত ১১টার দিকে পরিবারের সঙ্গে শেষ কথা হয় তার। এরপর থেকে তার ব্যবহার করা মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে স্ত্রী শামসুন্নাহার রুমি শহিদুলের নিখোঁজের বিষয়টি থানায় গিয়ে মৌখিকভাবে জানান।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, আজ সকাল ৮টার দিকে জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ কল পেয়ে জাগীর ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের চার নম্বর পিলারের কাছ থেকে শহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ নিহতের স্ত্রীকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পরিচয় শনাক্ত করে।

হাবিল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতে কোনো ছিনতাইকারীর কবলে পড়ে তার মৃত্যু হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!