• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

আত্রাইয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ০৭:৫২ পিএম
আত্রাইয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার

নওগাঁর আত্রাইয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম আ্যান্ড অপস্) আহসানুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতরা হলেন বাঁধপাড়া গ্রামের আরিফুল ইসলামের স্ত্রী সাবিনা বিবি (৩২) ও তার মেয়ে আফরুজা বেগম (৯)। 

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাবিনা বিবির ভাবী ফিরোজা বিবি জানান, বুধবার (১৩ সেপ্টেম্বর) ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আবুল হোসেনের স্ত্রী রেখা বিবির সঙ্গে ঝগড়া হয় সাবিনা। এক পর্যায়ে সাবিনাকে বেদম মারপিট করা হয়। পরে স্থানীয়রা সাবিনাকে আহত অবস্থায় আত্রাই হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনা সমাধান করতে সাবিনাকে হাসপাতাল থেকে শুক্রবার বিকেলে বাড়িতে নিয়ে আসে। রাতে স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিনের নেতৃত্বে তাদের বিরোধের সমাধান করা হয়। শনিবার সকালে সাবিনা ভাত রান্না করে পরিবারের সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া শেষে আরিফুল ভ্যান নিয়ে বের হয়ে চলে যান। কিছুক্ষণ পরে বাড়ি ফিরে এক রশিতে সাবিনা ও তার মেয়ে আফরুজাকে ঝুলতে দেখে চিৎকার দেন। খবর পেয়ে দুপুরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। প্রতিবেশি রেখারাই সাবিনা ও তার মেয়েকে হত্যা করেছে অভিযোগ করেন ফিরোজা।

এ ব্যাপারে প্রতিবেশী রেখা বলেন, “সাবিনার সঙ্গে আমাদের যে দ্বন্দ্ব হয়েছিল তা রাতে বসে মীমাংসা হয়েছে। সাবিনার মৃত্যুর ব্যাপারে আমাদের কিছু জানা নেই। তারা আমাদের ওপর অন্যায়ভাবে দোষ চাপাচ্ছে।”

ইউপি সদস্য রুহুল আমিন বলেন, “প্রতিবেশীর সঙ্গে মারপিটের ঘটনাটি আমরা স্থানীয়ভাবে সমাধান করে দিয়েছি। কিন্তু সকাল ৯টার দিকে জানতে পারি সাবিনা ও তার মেয়ে মারা গেছে। তবে তারা আত্মহত্যা করেছে না কি কেউ তাদের হত্যা করেছে এটা আমরা বলতে পারছি না।“

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, “মা-মেয়ের মৃত্যুর খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। তবে তারা আত্মহত্যা করেছে না কি তাদের হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনা জানতে সুষ্ঠু তদন্ত করা হচ্ছে।”

Link copied!