• ঢাকা
  • সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

কর্মকর্তা-আনসারদের কুপিয়ে ও গুলি করে ব্যাংকের টাকা লুট


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৯:৫৫ পিএম
কর্মকর্তা-আনসারদের কুপিয়ে ও গুলি করে ব্যাংকের টাকা লুট
চিকিৎসা নিচ্ছেন উপশাখার ইনচার্জ আতিকা বেগম। ছবি : সংগৃহীত

সোনালী ব্যাংকের দুই কর্মকর্তা ও দুই আনসার সদস্যকে কুপিয়ে এবং গুলি করে টাকা লুটের ঘটনা ঘটেছে। এতে আহত চারজনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর সদরের স্টেডিয়ামের কাছাকাছি সড়কে এ ঘটনা ঘটে।

গাজীপুর সদরের সোনালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মো. শহিদুজ্জামান বলেন, “প্রতিদিনের মতো গাজীপুরের তাজউদ্দীন মেডিকেলে সোনালী ব্যাংকের উপশাখা থেকে ‘ক্যাশ ক্লোজ’ করে টাকা নিয়ে ব্যাংকের মূল শাখায় আসছিলেন ব্যাংকের দুই স্টাফ ও দুই আনসার সদস্য। এ সময় ৬টি মোটরসাইকেলে ১২ জন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের গাড়ির গতিরোধ করা হয়। এরপর টাকার ব্যাগ ধরে টানাটানি করে। একপর্যায়ে দুর্বৃত্তরা ওই উপশাখার ইনচার্জ আতিকা বেগমসহ চারজনকে কুপিয়ে আহত করেছে। এ সময় এলোপাতাড়ি গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে তারা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।”

তাদের ব্যাগে ৮ লাখ টাকা ছিল। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তারা।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বিকেল পৌনে ৫টার দিকে শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল সোনালী ব্যাংকের উপশাখার দুই নারী কর্মচারী ও দুইজন আনসার সদস্য ৭ লাখের মতো টাকা নিয়ে পুলিশকে ইনফর্ম না করে জোরপুকুর সোনালী ব্যাংকের প্রিন্সিপাল শাখায় নিয়ে যাচ্ছিলেন। পথে শহরের রথখোল এলাকায় ৩-৪টি মোটরসাইকেলে এসে তাদের আক্রমণ ও কুপিয়ে টাকার ব্যাগ নিয়ে গেছে। তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Link copied!