• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ডিসির গাড়িতে পিষ্ট হয়ে প্রাণ গেল শিশুর, হাসপাতালে মা


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৬:৩১ পিএম
ডিসির গাড়িতে পিষ্ট হয়ে প্রাণ গেল শিশুর, হাসপাতালে মা

কক্সবাজার জেলা প্রশাসকের গাড়িতে পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছে তানজিম নামে দেড় বছর বয়সী এক শিশু। এসময় কানজিমের মা রুবি আকতার গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের চেইন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন নিজের সরকারি গাড়িতে করে টেকনাফের দিকে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়িটি চেইন্দা ছাদরপাড়া এলাকায় পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেল হঠাৎ রাস্তার পাশ থেকে মাঝখানে উঠে যায়। ওই সময় পথচারী রুবি আকতার তার কোলে থাকা দেড় বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে দুই গাড়ির মাঝে পড়ে যান। এসময় ডিসির গাড়ির চাপায় ঘটনাস্থলে শিশুটি মারা যায় এবং গুরুতর আহত হন মা রুবি আকতার। তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন নিজেই দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আমাদের গাড়ির ডান পাশে ছিল। কিন্তু আচমকা বেপরোয়া গতিতে বামে এসে আমাদের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এমন অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে।”

জেলা প্রশাসক আরও বলেন, “ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহত রুবি আকতারকে দুপুর পৌনে ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত শিশুর দাফন ও আহতের চিকিৎসার খরচ আমরা বহন করছি।”

রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুল বারী বলেন, কক্সবাজারমুখী একটি মোটরসাইকেলকে সাইট দিতে গিয়ে জেলা প্রশাসকের গাড়িটি দুর্ঘটনায় পতিত হয়। এতে এক শিশু নিহত এবং তার মা গুরুতর আহত হয়েছেন।

Link copied!