• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

আ.লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০১:৫২ পিএম
আ.লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫
জেলার মানচিত্র

মুন্সিগঞ্জের মোল্লাকান্দিতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (২৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের মুন্সিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ব্যক্তিরা হলেন বাবুল বেপারী (৪৭), ইখতিয়ার বেপারী (২৬), আব্দুর রব (৫৫), মহিউদ্দিন শেখ (৩৪) ও আসলাম মোল্লা (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে নিয়ে রিপন পাটোয়ারী ও কল্পনা পক্ষের মধ্যে পূর্ব বিরোধ চলছিল। গতকাল রাতে রিপন চেয়ারম্যানের পক্ষের সমর্থক আল-আমিন, অনিক, রিয়ন, মেহেদীসহ ১০-১২ জনের একটি গ্রুপ মুন্সিকান্দি এলাকায় অবস্থানরত প্রতিপক্ষ কল্পনা গ্রুপের শওকতের সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ করে। এতে গুলিবিদ্ধ হন শওকত-কল্পনা পক্ষের বাবুল, ইখতিয়ার, আব্দুর রব, মহিউদ্দিন, আসলাম। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম কালাম প্রধান জানান, গুলিবিদ্ধ অবস্থায় পাঁচজন হাসপাতালে এসেছিলেন। তাদের হাতে পায়ে বিভিন্ন স্থানে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল হাসান বলেন, পূর্ব বিরোধের জেরে এক পক্ষের হামলায় গুলিবিদ্ধের খবর পাওয়া গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Link copied!