• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

আদালতের হাজতখানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০২:৩২ পিএম
আদালতের হাজতখানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

শেরপুরে আদালতের হাজতখানা থেকে কৌশলে পালিয়ে যাওয়া চাঞ্চল্যকর জাল টাকার মামলার রিমান্ড মঞ্জুর হওয়া আসামি রাজু আহমেদকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে শহরের নবীনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। 

রাজু নকলা উপজেলার বানেশ্বর্দী গ্রামের মানিক মিয়ার ছেলে। 

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) খোরশেদ আলম।

এর আগে, মঙ্গলবার বিকেল চারটার দিকে জেলা জজ আদালত ভবনের নিচে থাকা হাজতখানা থেকে পালিয়ে যান রাজু আহমেদ। এদিকে পালানোর পরপরই রাজুকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। 

পরে সকালে শহরের নবীনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশের একটি আভিযানিক দল।

এ ব্যাপারে কোর্ট পুলিশের পরিদর্শক জিয়াউর রহমান বলেন, হাজতখানা থেকে কৌশলে পালিয়ে যাওয়া রাজু আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, জাল টাকা হেফাজতে রাখা ও কারবারের অভিযোগে পলাতক রাজু আহমেদসহ নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গুগড়াকান্দি গ্রামের শহীজ উদ্দিন আহালুর ছেলে শাহীন (২৭) ও নকলা উপজেলার ভুরদী গ্রামের বেলায়েত হোসেনের ছেলে আনোয়ার হোসেন বাবুকে (৬৫) মঙ্গলবার বিকেলে আদালতে সোপর্দ করা হলে তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভপর্ণা চন্দ। 

পরে বিকেল ৪টার দিকে ওই ৩ আসামিকে আদালত থেকে কোর্ট হাজতখানায় নিয়ে যান কর্তব্যরত পুলিশ সদস্যরা। এর কিছুক্ষণ পরই রাজু ও শাহীন কৌশলে পালালে আদালত অঙ্গনেই আটক হয় শাহিন। 

এ ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য হাজত ইনচার্জ এসআই আব্দুল বারীসহ তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

Link copied!