• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলা-গুলির অভিযোগ


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০৯:১২ এএম
চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলা-গুলির অভিযোগ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় প্রথম দাপে ভোট হওয়ার কথা থাকলেও হাইকোর্টে এক প্রার্থী রিট করায় নির্বাচন স্থগিত হয়। বুধবার (৫ জুন) সর্বশেষ হাইকোর্ট ও নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ৪র্থ ধাপে নাঙ্গলকোট উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে ওই উপজেলায় পালকি প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণ করা বাপ্পা সোহাগ নামে এক প্রার্থীর গাড়িতে হামলা ও গুলি করার অভিযোগ করেন ওই প্রার্থী নিজেই।

উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোটের ভাইস চেয়ারম্যান প্রার্থী পালকী প্রতীকের বাপ্পা সোহাগের গাড়িতে হামলা ও গুলি করার অভিযোগ করেন প্রার্থী নিজেই।

মঙ্গলবার (৪ জুন) রাতে মোগরা গ্রামে ওই প্রার্থীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন লাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে আজ কুমিল্লার ৩ উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে নাঙ্গলকোট উপজেলাও রয়েছে।

হামলার শিকার ভাইস চেয়ারম্যান প্রার্থী বাপ্পা সোহাগ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আবু ইউসুফ ভূঁইয়ার (আনারস প্রতীক) কর্মীরা হঠাৎ করে তার ওপর হামলা চালায়। এ সময় তারা বলে, তুমি কেন নির্বাচনে দাঁড়ালে?

সোহাগ আরও বলেন, আনারস প্রতীকের কর্মীরা প্রায় ১০ রাউন্ড গুলি ছোড়ে এবং আমার ব্যবহৃত প্রাইভেট গাড়ি ভাঙচুর করে। বাধা দিলে আমাকে মারধর করে গুরুতর আহত করে।

অভিযোগের বিষয়ে চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ ভূঁইয়াকে মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও ব্যস্ত থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, হামলার বিষয়টি জেনেছি। পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। তদন্ত চলছে দোষীদের আইনের আওতায় আনা হবে।

Link copied!