• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

‘আ.লীগকেও নিষিদ্ধের দাবি উঠেছে, কিন্তু আমরা নিষিদ্ধ চাই না’


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৯:১৭ পিএম
‘আ.লীগকেও নিষিদ্ধের দাবি উঠেছে, কিন্তু আমরা নিষিদ্ধ চাই না’

বিএনপির নিষিদ্ধের রাজনীতিতে বিশ্বাস করে না বলে জানিয়েছেন দরটির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন। তিনি বলেন, “আওয়ামী লীগকেও নিষিদ্ধের দাবি উঠেছে। কিন্তু আমরা নিষিদ্ধ চাই না।”

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে সদরের চরাঞ্চল করিমপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

খায়রুল কবির খোকন বলেন, “আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা চাই বিএনপি আগামী দিনে নির্বাচনে যাবে, ভোটাধিকার প্রতিষ্ঠা হবে, দেশের জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। কারণ দেশের জনগণ স্বৈরাচারী সরকারের আমলে দীর্ঘ ১৭ বছর তাদের নিজেদের ভোট প্রয়োগ করতে পারে নাই।”

বিএনপির এই নেতা আরও বলেন, “সরকার সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে। কারণ দেশের জনগণ দেখেছে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর কীরকম নির্যাতন-নিপীড়ন চালিয়েছে এই ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগ ছিলো আওয়ামী লীগের লাঠিয়াল বাহিনী।”

করিমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আসাদুজ্জামান কাজলের সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু সালেহ চৌধুরী, নরসিংদী সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শহর বিএনপির সহসভাপতি কবির ভূঁইয়া, ইলিয়াস ভূঁইয়া, আব্দুর রউফ ফকির রনি, জাহিদুল ইসলাম জাহিদ, সিদ্দিকুর রহমান নাহিদ।
 

Link copied!