• ঢাকা
  • সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ইসলামী আন্দোলনে যোগ দিলেন ৮ জন হিন্দু ধর্মাবলম্বী


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৭:০২ পিএম
ইসলামী আন্দোলনে যোগ দিলেন ৮ জন হিন্দু ধর্মাবলম্বী

পটুয়াখালীর কলাপাড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিলেন আট জন ধর্মাবলম্বী। তারা ইসলামী আন্দোলনের সদস্য ফরম পূরণ করে দলে যোগ দিয়েছেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কলাপাড়া উপজেলা শাখার উদ্যোগে ৯ দফা দাবিতে কলাপাড়া শিশুপার্কে গণসমাবেশ করা হয়। সেখানে প্রধান অতিথি দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র মাওলানা গাজী আতাউর রহমান তাদের নাম ঘোষণা দেন।

ইসলামি আন্দোলনে যোগ দেওয়া ৮ জন হলেন অপূর্ব শীল, তন্ময় তন্বয় শীল, অভিনয় শীল, বাবুল শীল, তরুণ শীল, বরুণ শীল, তপন ভক্ত ও দীপক ভক্ত।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, পটুয়াখালী জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম রশিদী, কলাপাড়া উপজেলার সভাপতি মুফতি হাবিবুর রহমান হাওলাদার, উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জোবায়ের হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি জেড এম কাওসার প্রমুখ।

ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দেওয়া বাবুল শীল বলেন, “সব দল দেখেছি। সবার থেকে আমার এই দল ভালো লেগেছে। তাই যোগদান করলাম।”

অভিনয় শীল বলেন, “দলটির কেউ আজ পর্যন্ত কোনো দুর্নীতি বা কাউকে অত্যাচার করেনি। তাই মন থেকে ভালো লাগার কারণেই যোগদান করেছি।”

ইসলামী আন্দোলন বাংলাদেশের পটুয়াখালী জেলা ও কলাপাড়া উপজেলার সভাপতি মুফতি হাবিবুর রহমান হাওলাদার বলেন, “আজকে আমাদের কলাপাড়া উপজেলার গণসমাবেশ ছিল। সমাবেশে উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত হয়েছেন। সেখানে আট জন সনাতন ধর্মাবলম্বী উপস্থিত হয়ে আমাদের সদস্য ফরম পূরণ করে আনুষ্ঠানিকভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন।”

দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র মাওলানা গাজী আতাউর রহমান বলেন, “সারা দেশে আমাদের ভালো কাজে অনুপ্রাণিত হয়ে এক হাজারের মতো অন্য ধর্মাবলম্বী সমর্থক আছে। তারা আমাদের কাছে নিরাপদ আছে এবং থাকবে।”

Link copied!