• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

মাদক সেবনের সময় আটক ছাত্রদল নেতাসহ ৭ জনের কারাদণ্ড


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১২:৫৬ পিএম
মাদক সেবনের সময় আটক ছাত্রদল নেতাসহ ৭ জনের কারাদণ্ড
নেত্রকোনায় মাদক সেবনের সময় আটক ছাত্রদল নেতাসহ ৭। ছবি: সংগৃহীত

নেত্রকোনায় মাদক সেবনের সময় পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান বাপ্পিসহ সাতজনকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় জেলা শহরের নতুন জেলখানা রোডের একটি অটোরিকশা গ্যারেজ থেকে হাতেনাতে তাদের আটক করে সেনাবাহিনীর সদস্যরা। 

পরে ভ্রাম্যমাণ আদালত তাদের সাত দিন করে কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন।

আটক ব্যক্তিরা হলেন নেত্রকোনা শহরের কুরপাড় এলাকার বাসিন্দা ও পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান বাপ্পি (৩০), একই এলাকার সিফাত আল সাদি (৩৫), আব্দুল সামি সৌরভ (৩৩), শহরের বড় বাজার এলাকার অভিজিৎ সাহা মণ্ডল (২৮), সদরের সনুরা চল্লিশা এলাকার মো. হিরা (৩০), বাইশদার এলাকার মো. সিমুল খান (৩০) ও কেন্দুয়া উপজেলার বারলা পাইকুর এলাকার মো. রুবেল (৩৩)।

নেত্রকোনা অস্থায়ী সেনা ক্যাম্পের দায়িত্বরত মেজর জিসানুল হায়দার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন জেলখানা রোডের একটি অটোরিকশা গ্যারেজ থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা এবং গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও মডেল থানা-পুলিশকে অবহিত করা হয়। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকসেবীদের প্রত্যেককে সাত দিনের করে কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন ইউএনও। তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, রাতেই দণ্ডপ্রাপ্ত সাতজনকে কারাগারে পাঠানো হয়েছে।

Link copied!