• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০২:৫৯ পিএম
নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে জেলা শহর মাইজদীর হাউজিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।    

গ্রেপ্তাররা হলেন সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি জামাল উদ্দিন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. রায়হান, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রদলের সহসভাপতি ইস্কান্দার মির্জা শামীম ও নোয়াখালী সরকারি কলেজ ছাত্রদল নেতা শাহদাত হোসেন হৃদয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান বলেন, “গতকাল রাত সাড়ে ৯টার দিকে যুবদল-ছাত্রদলের নেতারা মাইজদী শহরের হাউজিং এলাকার একটি রেঁস্তোরায় বসে খাবার খাচ্ছিলেন। সেখান থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আটক করে নিয়ে যায়। বিএনপি শিক্ষার্থীদের চলমান যৌক্তিক কোটা সংস্কার আন্দোলনকে সমর্থন করেছে। ওই কারণে নোয়াখালীতে কোটা সংস্কার আন্দোলনকে দমাতে সরকার পুলিশকে লেলিয়ে দিয়েছে। তারই অংশ হিসেবে পুলিশ গ্রেপ্তার চালিয়ে নেতাকর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে।”    

এদিকে বিএনপি নেতার অভিযোগ নাকচ করেছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে এই গ্রেপ্তারের কোনো সম্পর্ক নেই। 

Link copied!