• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

অস্ত্র-গুলিসহ হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৯:০২ পিএম
অস্ত্র-গুলিসহ হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

বাগেরহাটের রামপালে দুইটি পাইপগান ও ছয় রাউন্ড গুলিসহ খুলনার আরিফ হত্যা মামলার ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার মো. তৌহিদুল আরিফ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। এর আগে বুধবার (৯ অক্টোবর) রাতে রামপালের ফয়লাবাজার পুরাতন খেয়াঘাটের কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন খুলনার ফুলতলা উপজেলার মহেশ্বরপাশা গ্রামের মতলেব শেখের ছেলে হুমায়ুন কবির ওরফে হুমা (৩৬), রমজান ঢালীর ছেলে ইসতিয়াক শাহরিয়ার (২৩), কাজী নুরুল ইসলামের ছেলে কাজী রায়হান (২১), মো. ওবায়দুর রহমানের পুত্র মো. আসিফ মোল্লা (২০) ও আলমগীর হোসেনের ছেলে ইমন হাওলাদার। বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মো. তৌহিদুল আরিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ফয়লা বাজার এলাকা থেকে তাদের সন্দেহজনকভাবে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ অস্ত্র ও গুলির কথা স্বীকার করে। এরপর তাদের সঙ্গে নিয়ে থানা পুলিশের একটি দল উপজেলার ভাগা বাজার সংলগ্ন জনৈক সাইফুলের ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় ভাড়া বাড়িতে টিনের ট্রাঙ্কের ভেতর থেকে কালো রংয়ের ব্যাগে থাকা দেশীয় তৈরি দুইটি পাইপগান খোলা অবস্থায় পাওয়া যায়।

এছাড়াও দেড় মাস আগে রামপালের ভাগা এলাকায় রফিকুলের বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করে আসছেন তারা। তাদের নিয়ে ওই ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে দুটি লোহার তৈরি ওয়ান স্যুটারগান ও ছয়টি গুলি উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, অধিকতর জিজ্ঞাসাবাদে তারা আড়ংঘাটা থানায় একটি হত্যা মামলার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন। সম্ভবত তারা এখানে আত্মগোপনে থাকতে এসেছিলেন। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

Link copied!