• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

রেলসেতুতে ৪ বন্ধুর টিকটক, নদী ঝাঁপ দিয়ে একজনের খোঁজ নেই


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৯:৫৯ পিএম
রেলসেতুতে ৪ বন্ধুর টিকটক, নদী ঝাঁপ দিয়ে একজনের খোঁজ নেই
ঘটনাস্থল। ছবি : প্রতিনিধি

রেলসেতুতে টিকটক করছিল চার বন্ধু। এসময় রেলসেতুর কাছাকাছি ট্রেন চলে এলে জীবন বাঁচাতে নদীতে ঝাঁপ দেয় চার বন্ধু। এরপর তিন বন্ধু সাঁতার কেটে পাড়ে উঠে এলেও মৃদুল (১২) নামের এক কিশোর নিখোঁজ হয়।

শনিবার (২২ জুন) বিকেল ৩টার দিকে ঢাকা-দেওয়ানগঞ্জ রেলরুটে ইসলামপুর উপজেলার পাথরঘাটা রেলসেতুর ওপর এই ঘটনা ঘটে।

নিখোঁজ ওই কিশোর ইসলামপুর পৌর এলাকার বেপারীপাড়া গ্রামের বাবু বেপারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ মৃদুলসহ চার বন্ধু মিলে পাথরঘাটা রেলসেতুর ওপর বসে নতুন পানির টিকটক করছিল। এসময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস রেলসেতুর কাছাকাছি চলে এলে জীবন বাঁচাতে নদীতে ঝাঁপ দেয় চার বন্ধু। এরপর তিন বন্ধু সাঁতার কেটে পাড়ে উঠে এলেও নিখোঁজ হয় মৃদুল। এই খবর চারদিকে ছড়িয়ে পড়লে পাথরঘাটা সেতু এবং আশপাশের এলাকার লোকজন এসে ঘটনাস্থলে ভিড় করেন।

খবর পেয়ে পুলিশ ও ইসলামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন। পরে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল আনুমানিক ৫টার দিকে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু নদীতে প্রচণ্ড স্রোত থাকায় নিখোঁজ ওই কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। সন্ধ্যায় অন্ধকার নেমে এলে উদ্ধার অভিযান স্থগিত করে ডুবুরিদল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সুমন তালুকদার বলেন, “জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘ সময় উদ্ধার অভিযান পরিচালনা করে। সন্ধ্যায় অন্ধকার নেমে এলে উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়।”

Link copied!