• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০১:২০ পিএম
পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে সিরাজগঞ্জে যমুনা সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সীমান্ত ও উল্লাপাড়া উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বালসা বাড়িতে দুর্ঘটনা দুটি ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জে যমুনা সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সীমান্ত বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আসা একটি পিকআপ সজোরে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক ও সহকারী নিহত হন। নিহতরা হলেন– ঘোড়াঘাটের আশরাফুল ও রনি।

অপরদিকে সকালে উল্লাপাড়া উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বালসা বাড়িতে পাবনা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সংঘর্ষে হয়। এতে মোটরসাইকেল চালক মো. নজরুল ইসলাম নিহত হন। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী। এ ঘটনায় নিহত নজরুল ইসলামের বাড়ি শাহজাদপুর। তিনি শাহজাদপুর উপজেলা ছাত্র শিবিরের সাবেক সেক্রেটারি ছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন বলেন, দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

Link copied!