• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

দুই উপজেলায় বজ্রপাতে ৩ জেলের মৃত্যু


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০১:০১ পিএম
দুই উপজেলায় বজ্রপাতে ৩ জেলের মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজার ও জামালগঞ্জ হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে তিন জেলের মৃত্যু হয়েছে। বজ্রপাতে রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পশ্চিম পলিরচর গ্রামে দুজন এবং গতকাল শনিবার জামালগঞ্জে একজন নিহত হন। 

বজ্রপাতে রোববার সকালে নিহতরা হলেন পলিরচর গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. জালাল মিয়া এবং একই গ্রামের মো. নুরুল হকের ছেলে মো. জসিম উদ্দিন। দেখার হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহিদ বলেন, স্থানীয় দেখার হাওরে মাছ ধরার সময় আকস্মিক বজ্রপাতে দুজন ঘটনাস্থলে মারা যান।

এদিকে শনিবার সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলার পাকনার হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে কালাগুজা গ্রামের আব্দুল লতিফের ছেলে শরীফ মিয়া ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, রাতে কালাগুজা হাওরে নয়া হাওরে মাছ ধরার জন্য যায়। সকালে পরিবারের লোকজন জানতে পারে সকালে বজ্রপাতে তিনি নিহত হয়েছেন। পরে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসেন গণমাধ্যমকে জানান, হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কামাল হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ নিহতের বাড়িতে যাচ্ছে।

Link copied!