• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৩:২০ পিএম
মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের

শেরপুরের শ্রীবরদীতে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেলের দুই চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে শ্রীবরদী পৌর শহর থেকে দহেরপাড় সড়কের শ্মশানঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চরশিমুলচূড়া গ্রামের শুকুর আলীর ছেলে সবুজ মিয়া (২১) এবং উপজেলার দহেরপাড় ইজারাপাড়া গ্রামের লতা মিয়ার ছেলে জাকিরুল ইসলাম জয় (২৪)।

পুলিশ ও স্থানীয় সূতে জানা যায়, মঙ্গলবার রাতে সবুজ মিয়া মোটরসাইকেলে করে শ্রীবরদী পৌর শহরের দহেরপাড় সড়ক দিয়ে শ্রীবরদী বাজারের দিকে যাচ্ছিলেন। অপরদিকে জাকিরুল ইসলাম জয় শ্রীবরদী বাজার থেকে দহেরপাড়ের দিকে যাচ্ছিলেন। ওই সময় পৌর শহরের শ্মশানঘাট এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান সবুজ মিয়া।

আর গুরুতর আহত হন আরেক মোটরসাইকেলের চালক জয়। পরে স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জয়কে জেলা সদর হাসপাতালে প্রেরৈণ করেন। সেখানে জয়ের অবস্থা আরও অবনতি হলে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে মারা যায় জয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Link copied!