• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোস্ট, ছাত্রলীগের ২ নেতা গ্রেপ্তার


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৩:৩৪ পিএম
প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোস্ট, ছাত্রলীগের ২ নেতা গ্রেপ্তার

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমানের ছবি ও ভিডিও সুপার এডিট করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি মামলায় পটুয়াখালীতে ছাত্রলীগের ২ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১৪ জুলাই) বিকেলে মহিপুর থানা শ্রমিক লীগের সাবেক সভাপতি মো. আবুল কালাম ফরাজী কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি করেন।

মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত মহিপুর থানা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আরিফ বিল্লাহ নাসিম এবং লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণত সম্পাদক আসাদুজ্জামান কবির মল্লিকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ত্রাণ প্রতিমন্ত্রীর সঙ্গে অজ্ঞাতনামা এক ব্যক্তির ম্যাসেঞ্জারে কথোপকথন এডিট করে তার সম্মানহানী করার জন্য একটি পর্নো ভিডিও তৈরি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে আসামিরা। প্রতিমন্ত্রীর ব্যক্তিগত ছবি ও পরিচয় ব্যবহার করে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও মান ক্ষুণ্ন করার জন্য এতে লাইক, কমেন্টস, শেয়ার করে মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপে ছড়িয়ে দেওয়া হয়।

বিষয়টি বাদীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সরকারের বিভিন্ন মহলের দৃষ্টিগোচর হওয়ায় সবার মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ মামলায় এখন পর্যন্ত কবির মল্লিক ও আরিফ বিল্লাহ নাসিম নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!