• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:৫৮ পিএম
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
প্রতীকী ছবি

সাতক্ষীরার শ্যামনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. বদরুজ্জামান (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মীর জুবায়ের (১৯) নামের এক যুবক আহত হয়েছেন।    

শুক্রবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ-শ্যামনগর মহাসড়কের খানপুর আনসারের ভাটা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বদরুজ্জামান কালিগঞ্জ উপজেলার রায়পুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

আহত মীর জুবায়ের একই উপজেলার মৌতলার ঝড়ুখামার গ্রামের নুরুল আলমের ছেলে ও শ্যামনগরের নকিপুর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী।  

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মীর জুবায়ের দোকান বন্ধ করে মৌতলার ঝড়ুখামার গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে খানপুর আনসারের ভাটার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলের আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বদরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। আহত মীর জুবায়েরকে সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার পথে একজনের মৃত্যু হয়। আরেকজনের অবস্থা আশঙ্কাজনজনক হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফকির তাইজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 
 

Link copied!