• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ০৫:৩৬ পিএম
যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া

লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী দোলাপাড়া গ্রামে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে নির্যাতনের ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম। এর আগে নির্যাতনের শিকার গৃহবধূর বাবা বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে থানায় অভিযোগ দেন। 

তার স্বামী নাম মমিনুল ইসলাম (২৫)। তিনি ওই এলাকার মোকতার আলীর ছেলে।

নির্যাতনের শিকার গৃহবধূ বলেন, “চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের পরে জানতে পারেন তার স্বামী মাদকাসক্ত। নেশা করে বাড়িতে এসে অকারণেই তাকে নির্যাতন করত। তাকে বাড়ি থেকে বের হতে দিত না। কারও সঙ্গে কথা বললেই তাকে সন্দেহ করত। নেশার টাকার প্রয়োজন হলেই বাবার বাড়ি থেকে টাকা আনতে বলে। অনেকবার টাকা এনে দিয়েছি। সে টাকায় নেশা করেছে।”

ওই গৃহবধূ আরও বলেন, “মঙ্গলবার (৪ এপ্রিল) আবারও বাবার বাড়ি থেকে টাকা আনতে বলে। আমি টাকা আনতে অস্বীকার করলে মারপিট শুরু করে। একপর্যায়ে মাথা ন্যাড়া করে দিয়ে ঘরে বন্দি করে রাখে। বৃহস্পতিবার সন্ধ্যায় কৌশলে ফোন করে বিষয়টি বাবাকে জানাই। পরে রাতে বাবা পুলিশ নিয়ে এসে আমাকে উদ্ধার করে এবং স্বামীকে গ্রেপ্তার করে।”

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, “অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধার এবং তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।”

Link copied!