• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

ফেনীতে বিএনপির সংবাদ সম্মেলন


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: মে ৮, ২০২২, ০২:৩৫ পিএম
ফেনীতে বিএনপির সংবাদ সম্মেলন

হামলা, মামলা ও দলীয় নেতাকর্মীদের ওপর নির্যাতনের প্রতিবাদে ফেনী জেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছে। রোববার (৮ মে) সকালে শহরের ইসলামপুর রোডস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার বলেন, ২০২৩ সালের জাতীয় নির্বাচনকে সামনে রেখে ফেনী জেলাকে বিএনপি নেতাকর্মীশূন্য করতে চায় আওয়ামী লীগ। এজন্য ৪ মে ঈদের পরদিন ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন (ভিপি জয়নালের) বাসভবনে সরকার দলীয় নেতা-কর্মীরা হামলা ও ভাঙচুর চালায়।

এ সময় ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসা বিএনপির নেতাকর্মীদের মারধরসহ পুলিশ কর্তৃক মিথ্যা মামলায় কারাগারে পাঠানোর অভিযোগ করেন তিনি। এসব বিষয় প্রশাসনকে অবহিত করেও কোনো প্রতিকার পাইনি বলে জানান জেলা বিএনপি নেতারা।

সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, এর আগে জেলার বিভিন্ন ইউনিয়নে বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে হামলা করে ইফতার সামগ্রী লুট করে নেওয়া এবং প্যান্ডেল ভাঙচুর চালিয়েছে সরকার দলীয়রা। এসব বিষয়ে অভিযোগ দিলে পুলিশ মামলা নেয়নি বরং তাদের বিভিন্ন ভাবে হয়রানী করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক এমএ খালেক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, সদস্য জয়নাল আবেদীন বাবলু, সাইফুর রহমান রতন, ফেনী পৌর বিএনপি আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, যুগ্ম আহবায়ক খোরশেদ আলম ভূঞা ও জেলা যুবদল নেতা সেলিম।

Link copied!